উখিয়ায় জিবিভি ও নন-জিবিভি স্টেকহোল্ডারদের সমন্বয় সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি :

উখিয়ায় জিবিভি ও নন-জিবিভি স্টেকহোল্ডারদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১০ জুন) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সমন্বয় সভায় সভাপতিত্ব করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাবিবা জাহান।

আন্তর্জাতিক দাতা সংস্থা ইউএসএআইডি’র অর্থায়নে আইআরসি’র কারিগরি সহযোগিতায় ইপসার বাস্তবায়নে অনুষ্ঠিত সমন্বয় সভায় জেন্ডার ভিত্তিক সহিংসতা রোধে সরকারি বেসরকারি অফিসের ভূমিকা এবং সহিংসতার শিকার সারভাইবারের জীবনমান উন্নয়নে একসাথে কিভাবে সেবা‌ দেওয়া যায় সে বিষয়ে আলোচনা করা হয়।

বিএইচএ প্রকল্পের উপজেলা ম্যানেজার সপ্তর্ষি বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সমন্বয় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ইপসা’র প্রজেক্ট কো-অর্ডিনেটর সোহানা ইসরাত।

সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল মাহমুদ হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নুর-ই আলম মজুমদার ও ইউএনডিপি প্রতিনিধি মো. সেলিম উদ্দিন।

প্রকল্পের কার্যক্রম বিষয়ে আলোচনা করেন জিবিভি আইএমএস অফিসার রোজিনা আক্তার। এনজিও সংস্থা ইপসা’র রাজাপালং মাল্টিপারপাস কমিউনিটি সেন্টারের প্রজেক্ট অফিসার ফারজানা আলম ও মিল অফিসার আমিনা আক্তার শশী’র সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত সমন্বয় সভায় উপকারভোগীদের মধ্যে কি কি পরিবর্তন ঘটেছে সে বিষয়ে এবং মাঠ পর্যায়ের কি কি কাজ করা হয় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়া পরবর্তী সময়গুলোতে কিভাবে একে অপরের সাথে সমন্বয় করে কাজ করা যায় আলোচনার মাধ্যমে সমন্বয় সভার সমাপ্তি হয়।